October 8, 2024, 8:20 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর

ডিটেকটিভ ডেস্কঃঃ

নির্বাচনী প্রতিশ্রুতি কতটুকু বাস্তবায়ন হয়েছে, সে বিষয়ে নজর রাখতে দলীয় নেতাদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এই নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

তিনি দলের কার্যক্রমের খোঁজখবর নেন এবং প্রত্যেকের দায়িত্ব সঠিকভাবে পালন করতে দলের সম্পাদকদের নির্দেশ দেন। করোনা এবং বন্যার সময় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

এসময় টিএসসিসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থাপনা নতুন করে নির্মাণ করার কথা বলেন তিনি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাতে এক সাথে ৫ হাজার রোগীর চিকিৎসা করাতে পারে সেই ভাবে । এছাড়া শহীদ মিনার ও কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি নতুন আঙ্গিকে তৈরি করা হবে বলেও জানান তিনি।

ভারতের প্রয়াত সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি বাংলাদেশের অকৃত্রিম বন্ধু ছিলেন, ৭৫ পরবর্তী ও বিভিন্ন সময়ে তার বাংলাদেশের পক্ষে দাঁড়ানোর কথাও স্মরণ প্রধানমন্ত্রী।

Share Button

     এ জাতীয় আরো খবর